আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

ফরিদগঞ্জে ছাত্র হিযবুল্লাহর ত্রাণ বিতরণ ও অক্সিজেন সেবা চালু

কে এম নজরুল ইসলাম :

চাঁদপুরের ফরিদগঞ্জে ‘বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ’ ফরিদগঞ্জ উপজেলা কমিটি অর্ধ শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ ও ফ্রি অক্সিজেন সেবা চালু করা হয়েছে।

১৪ আগস্ট শনিবার দুপুরে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসায় সংগঠনের নেতৃবৃন্দ এই কর্মসূচি পালন করেন। মহামারি করোনা তীব্র আকার ধারণ করায় প্রতিদিন মৃত্যুর মিছিলে শত শত মানুষের নাম যোগ হচ্ছে। এদের মধ্যে অধিকাংশ মানুষই অক্সিজেনের অভাবে মৃত্যুবরণ হয়। তাই বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ ফরিদগঞ্জ উপজেলা শাখার পক্ষ হতে ফরিদগঞ্জ উপজেলাবাসীর জন্য ২৪ ঘণ্টা ফ্রি অক্সিজেন সেবা চালু করা হয়েছে বলে জানিয়েছেন উপস্থিত নেতৃবৃন্দ।

ত্রাণ সামগ্রী বিতরণ ও অক্সিজেন সেবা উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা জমিয়তে হিযবুল্লাহর সাধারণ সম্পাদক শায়খুল হাদিস আলহাজ্ব মাও. মমিনুল ইসলাম খাঁন, জেলা জমিয়তে হিযবুল্লাহর সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবুল হাসান মো. ছাইফুল্লাহ, ছাত্র হিযবুল্লাহ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাও. মুহাম্মদ মহসিন খান, ফরিদগঞ্জ উপজেলা ছাত্র হিযবুল্লাহর সভাপতি মাও. হেলাল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি হাফেজ মুহাম্মদ ইমাম হোসাইন, সাধারণ সম্পাদক মো. নোমান ছালেহী, যুগ্ন সম্পাদক মোহাম্মদুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মানবতার ফেরিওয়ালা মুহাম্মদ শাহাদাত খানসহ সংগঠনের কর্মী এবং সামাজিক ব্যক্তিবর্গ।

২৪ ঘণ্টা অক্সিজেন সেবা নিতে নিচের নম্বরসমূহে যোগাযোগ করতে বলা হয়েছে।
০১৮৪৯৯০৩৬৯৯ (শাহাদাত খাঁন) ★০১৭৬৬৮৪৮৫৫৫ (হেলাল উদ্দিন)
০১৮৭১৬২৭১৭৯ (নোমান ছালেহী)
০১৭৭২২৭২২৩৩ (ইমাম হোসাইন)

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ